একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ও মুক্তিযোদ্ধা সংসদের গণহত্যা দিবস পালন

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট জেলা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডারের যৌথ উদ্যোগে গণহত্যা দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও মোমবাতি প্রজ্জ্বলন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মার্চ) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, অবিলম্বে ৭২ এর সংবিধা পুণঃপ্রতিষ্ঠা করে রাষ্ট্রকে স্বাধীনতার মূল ধারায় প্রবাহিত করে দেশের আপামোর মানুষের দুঃখ, দুর্দশা দূর করার পদক্ষেপ নিতে হবে এবং ৭১ এর গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায় করতে হবে।
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট কিশোর কুমার এর সভাপতিত্বে ও জেলা শাখার যুগ্ম সম্পাদক মনোজ কপালী মিন্টুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয়  নেতা ও জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল, যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট সাংবাদিক মতিয়ার চৌধুরী, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার সহ সভাপতি জাকারিয়া চৌধুরী জাকি, মহানগর শাখার সাধারণ সম্পাদক এডভোকেট জাহিদ সারওয়ার সবুজ, সহ সভাপতি আব্দুল কাদির, জেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক অংশুমান দত্ত অঞ্জন, যুগ্ম সম্পাদক মনোরঞ্জন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা পান্না লাল রায়, জেলা কমিটির সদস্য খালেদ মিয়া, সদস্য মাসুম পারভেজ, বীর মুক্তিযোদ্ধা অমলেন্দু দাস, বীর মুক্তিযোদ্ধা প্রিতি কুশুম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা রজনী কান্ত দাস, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা সদস্য বিশ্বজিৎ কুমার দেব, সনজিৎ কুমার দেব, আব্দুল মোহাইমিন শাহাদী, এজাজ আহমদ এজাজ, হোসাইন আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *