অসহায় ও সুবিধা বঞ্চিতদের দুই টাকায় ইফতার দিলো হেল্পিং উইং

সিলেট নগরীর অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে দুই টাকায় ইফতার তুলে দিলো দি হেল্পিং উইং নামের সংগঠন। শনিবার (২৫ মার্চ) নগরীর শামীমাবাদ এলাকায় প্রায় ৫ শতাধিক অসহায় ও বঞ্চিতদের মাঝে এই ইফতার সামগ্রী তুলে দেন অতিথি সহ সংগঠনের সদস্যবৃন্দ।
দি হেল্পিং উইং এর সভাপতি নাদের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাফিস শামস তিয়াস এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলার প্রধান সরকারি কৌশুলী (জিপি) এডভোকেট মো: রাজ উদ্দিন বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য, গুরুত্ব বজায় রেখে আমাদের সকলকে কাজ করতে হবে। মানুষের কল্যাণে যদি আমরা এগিয়ে আসি তাহলে এই দুনিয়া থেকে মানুষের অভাব কমে যাবে। প্রত্যেকটা মানুষের সুখ-দুঃখে আমাদের এগিয়ে আসা উচিত। তাই মানুষের কল্যাণে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তিনি বলেন, ২০১৯ সাল থেকে দি হেল্পিং উইং অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। রমজানের শুরু থেকেই তারা অসহায় রোজাদারদের মাঝে দুই টাকা মূল্য নিয়ে ইফতার বিতরণ করেন। যা একটি মহতি উদ্যোগ হিসেবে বিবেচিত। তিনি এ সংগঠনের ন্যায় সমাজের সকল বিত্তশালীদের এসব অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য এগিয়ে আসার আহবান জানান।
ইফতার বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নোবেল, সিলেট চেম্বার অফ কমার্সের পরিচালক হুমায়ুন আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রবিউল হাসান চৌধুরী, শাহ আলী। এছাড়াও দি হেল্পিং উইং এর অর্ধ শতাধিক স্বেচ্ছাসেবী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *