মানবিকতার উৎকর্ষ সাধনের মাধ্যমে  মানবিক মানুষ সৃষ্টি করতে হবে:অধ্যাপক জাকির হোসেন

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, মানবিকতার উৎকর্ষ সাধনের মাধ্যমে মানবিক মানুষ সৃষ্টি করতে হবে।

সমাজের হতদরিদ্র মানুষের কল্যাণ সাধনে মানবিক মানুষ গুলোই এগিয়ে আসে। তিনি গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে নগরীর রায়নগরে মানবাধিকার ও দুর্নীতি দমন কমিশন সিলেট এর উদ্যোগে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মানবাধিকার ও দুর্নীতি দমন কমিশনের উপদেষ্টা অধ্যাপক জাকির হোসেন সমাজের নিপীরিত মানুষের কল্যাণে মানবাধিকার ও দুর্নীতি দমন কমিশনের এই উদ্যোগের ভূয়শী প্রশংসা করে বলেন, ভবিষ্যতে এ ধরণের কার্যক্রম আরো গতিশীল করতে হবে।

মানবাধিকার ও দুর্নীতি দমন কমিশনের সভাপতি সৈয়দ বেলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মুত্তাকিম আলীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি রেজাউল করিম জোয়ারদার, যুগ্ম সম্পাদক ঝুনু চক্রবর্তী, অর্থ সম্পাদক রঞ্জিত কুমার দাস, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ চৌধুরী, নির্বাহী সদস্য এডভোকেট আব্দুল্লাহ বুলবুল, এডভোকেট দীপন আচার্য, সদস্য আব্দুল হান্নান, সাগর আহমদ, শ্যামল দেবনাথ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *