“রোটারী ক্লাব অব সিলেট গ্রীনসিটি’র  ক্লাব এ্যাওয়ার্ড গিভিং সিরোমণি অনুষ্ঠিত”

রোটারী ক্লাব অব সিলেট গ্রিনসিটি’র ২০২০-২১ রোটাবর্ষের এ্যাওয়ার্ড গিভিং সিরোমণি অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি সিলেট শহরের মিরাবাজারস্থ দী গ্রান্ড মাফি হোটেলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর ড.বেলাল উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাব সদস্য রোটারিয়ান জইন উদ্দিন।

ক্লাবের সদ্য সাবেক সভাপতি রোটারিয়ান  মাহমুদ আলম এম পি এইচ এফ এর  সভাপতিত্বে ও এসাইন এসিস্ট্যান্ট গভর্নর কবিরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমিডিয়েট ডিস্ট্রিক্ট পাস্ট সেক্রেটারি আহমেদ রেজাউল করিম জুবায়ের, ডিস্ট্রিক পাস্ট এক্সেকিউটিভ সেক্রেটারি ফরিদ উদ্দিন আহমেদ রিয়াদ, পাস্ট এসিস্ট্যান্ট গভর্নর আলী মিরাজ মোস্তাক, পাস্ট এসিস্ট্যান্ট গভর্নর কাওছার আহমেদ শাহিন, পাস্ট এসিস্ট্যান্ট গভর্নর আনোয়ার হোসেন প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাব চাটার্ড প্রেসিডেন্ট ইয়াহিয়া আহমেদ।

বক্তব্যের শেষে ক্লাবের সদ্য প্রাক্তন সভাপতি রোটারিয়ান মাহমুদ আলম ও  ক্লাবের বিভিন্ন সদস্যকে ২০২০-২১ রোটাবর্ষে সফল ভুমিকা পালন করায় এ্যাওয়ার্ড প্রদান করেন। উক্ত এ্যাওয়ার্ড ইমিডিয়েট ডিস্ট্রিক্ট পাস্ট গভর্নর ড. বেলাল উদ্দিন আহমেদের কাছ থেকে গ্রহণ করেন রোটারিয়ান আনোয়ার হোসেন, কবিরুল ইসলাম, আব্দুর রশিদ, আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন, কিবরিয়া আহদেন, জাহেদ আহমেদ, জইন উদ্দিন প্রমুখ। পরবর্তীতে ক্লাবের পক্ষ থেকে উপস্থিত অতিথিবৃন্দকে সম্মাননা পদক প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যের শেষে ফেলোশীপ ডিনারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *