গোলাপগঞ্জে দক্ষিণ রায়গড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দোয় মাহফিল অনুষ্ঠিত

গোলাপগঞ্জে দক্ষিণ রায়গড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ​গতকাল বুধবার সকাল ১১টায় বিদ্যালয়ের হলরুমে সদ্য সাবেক সভাপতি ডা. আব্দুর রহমানসহ বিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকে অত্র বিদ্যাপীঠের শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাওয়া প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনা ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির সু-স্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

দক্ষিণ রায়গড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খতিব ও ইমাম মাওলানা বোরহান উদ্দিনের দোয়া পরিচালনায় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক আজিজ খান, সহসভাপতি সেলিম আহমদ, প্রধান শিক্ষিকা নিয়তী রানী চন্দ, ম্যানেজিং কমিটির সদস্য হাফিজ উদ্দিন লিটন, ডা. আজমল হোসেন, মরহুম ডা. আব্দুর রহমান সাহেবের ছেলে রায়হান আহমদ, সহকারি শিক্ষিকা অনিতা রানী রায়, সাবিত্রি রানী রায়, নার্গিছ সুলতানা, শাহরিয়ার পাপন, সমাজসেবক আলিম উদ্দিন, মঈন উদ্দিন, বাদশাহ মিয়া, সেলিম হাসান, সাংবাদিক জাবেদ আহমদ প্রমুখ।

দোয়া শেষে সকলের উপস্থিতিতে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির সার্বিক প্রচেষ্টায় পাওয়া গভীর নলকুপ খননের কাজের উদ্বোধন করা হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *