সিলেটের দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক : সিলেটের  স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) গভীর রাতে নগরীর হাজারিবাগ এলাকার পেছনের একটি মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে এসএমপির এয়ারপোর্ট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। রাত ২টা ২১ মিনিটের দিকে মরদেহ ঘটনাস্থলে থাকা এসএমপির এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) দেবাংশু কুমার দে মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে বলেন, তার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেল রাখা ছিল। নিহত অমিত দাস শিবু গৌর চাঁদ দাসের ছেলে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জে। তিনি নগরীর বাগবাড়ি নরসিং টিলা এলাকায় স্বপরিবারে বসবাস করতেন।

তার এক মেয়ে এক ছেলে রয়েছে। জানা গেছে, অমিত দাস শিবু রাতে উত্তরপূর্ব পত্রিকা অফিসে কাজ করে বাসায় ফিরছিলেন। এরপর রাত পৌনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে থানা পুলিশকে ঘটনাটি জানান।

খবর পেয়ে উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমদ চৌধুরী ঘটনাস্থলে যান।

স্থানীয়রা জানান, অমিত দাস শিবুর মোটরসাইকেলটি অদূরে রাখা ছিল। দেখে মনে হচ্ছে, তাকে কিছুদূর টেনে নেওয়া হয়েছে।

তার ব্যবহৃত জুতা অদূরে পড়েছিল। যে কারণে মৃত্যুর ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। এছাড়া তার মোবাইল খোয়া গেছে। তাতে মৃত্যু রহস্যের দানা বেধেছে।

এসএমপির উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। তার মরদেহের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল।

তার মোবাইল পাওয়া যায়নি। কিন্তু মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। এই জায়গাটিতে দেখাচ্ছে। তবে তার দেহে কোনো আঘাতের চিহ্ন মিলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

উত্তর পূর্ব পত্রিকার বার্তা সম্পাদক ফখরুল ইসলাম জানান, রাতে কাজ করেই তিনি বাড়ি ফেরেন। হঠাৎ তার মৃত্যুর সংবাদ পেলাম।সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে তার লাশ রাখা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *