সিলেট জেলা যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ

সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণের কাজ অব্যাহত রয়েছে। পবিত্র রমজান মাসের শুরু থেকে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় নগরীর বিভিন্ন পয়েন্ট ও উপজেলায় পথচারী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে

শনিবার (১ মে) বিকালে সিলেট নগরীর আম্বরখানা পয়েন্টে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে করোনা মহামারির এই ক্রান্তিকালে সারাদেশের ন্যায় সিলেটেও আমরা  চেষ্টা করছি অসহায়, দুস্থদের পাশে দাঁড়ানোর।

জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, রমজান হলো একটি পবিত্র মাস। এ মাসে প্রত্যেকটি ভালো কাজের জন্য মহান রাব্বুল আল আমিন উত্তম পুরস্কার প্রদান করে থাকেন। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সারা দেশে যুবলীগ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগে সদস্য চৌধুরী আব্দুল্লাহ মোহাম্মদ রাজেন বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সারাদেশে অসহায় ও নিস্ম আয়ের মানুষের পাশে দাঁড়িছে  এরই ধারাবাহিকতায় সিলেট জেলা যুবলীগ নগরীর অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করছে আগামীতেও তা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

তিনি এ ধরণের মহতি কাজে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *