সিলেটে কিশোরকন্ঠ মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ সম্পন্ন

কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর উদ্যোগে আয়োজিত ‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২০’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার নগরীর একটি মিলানায়তনে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।


কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর উপদেষ্টা চক্ষু রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. মো. আবুল হাশেম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কিশোরকণ্ঠ পাঠক ফোরামের চেয়ারম্যান সালাহউদ্দিন আইউবী।

কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর সহকারী পরিচালক মিনহাজুল আবেদিনের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর পরিচালক মুবিনুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর সাবেক পরিচালক ডা. মো. মারুফ শাহরিয়ার।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কিশোরকণ্ঠ পাঠক ফোরাম এর কেন্দ্রীয় পৃষ্ঠপোষক আব্দুল্লাহ আল মাহমুদ লিটিল, কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর চেয়ারম্যান সাইফুল ইসলাম, কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সালাহউদ্দিন আইউবী বলেন, নৈতিক ও আধুনিক শিক্ষার সমন্বয় ছাড়া শুধু মেধাবী বা মেধা দিয়ে সুস্থ জাতি গঠন করা সম্ভব নয়। দেশের বর্তমান পরিস্থিতিতে মেধাবী শিক্ষার্থীদের সঠিক পথ নির্দেশনা প্রধানের মাধ্যমে একটি সৎ, দক্ষ, দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছে কিশোরকণ্ঠ পাঠক ফোরাম।

উল্লেখ্য, ২০২০ কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষায় অনলাইনে অংশগ্রহণকারী পরিক্ষার্থী সংখ্যা প্রায় ৫০০জন। তার মধ্যে থেকে তিনটি ক্যাটাগরিতে ১৭১ জনকে পুরস্কৃত করা হয়েছে। ট্যালেন্টপুলে ৪৫ জন। সাধারণ গ্রেডে ৭৪ জন এবং বিশেষ গ্রেড ৫২ জন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট এর স্কুল প্রতিনিধি রেদোয়ানুর রহমান, ফজলে রাব্বি, ফজলে রহমান ইভান, হাফেজ কাওছার আহমেদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *