এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে ধর্ষণের মামলার বিচারিক আদালত পরিবর্তন চেয়ে হাইকোর্টে আবেদন

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক :: সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে দলবব্ধ ধর্ষণের মামলার বিচারিক আদালত পরিবর্তন চেয়ে হাইকোর্টে আবেদন করা হয়েছে। ন্যায় বিচার না পাওয়ার আশংকা থেকে চাঞ্চল্যকর এ মামলার বাদী বুধবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আবেদনটি করেন বলে জানিয়েছেন আইনজীবী আব্দুল কাইয়ুম।

তিনি আরও জানান, ফৌজদারি কার্যবিধির ৫২৬ ধারায় আদালত পরিবর্তনের এই আবেদন করা হয়। আবেদনে সিলেটের অন্য কোনো ট্রাইব্যুনালে বিচারের জন্য মামলাটি যেন বদলির আদেশ দেয়া হয়- সে প্রার্থনা করা হয়েছে।

আইনজীবী আব্দুল কাইয়ুম জানান, আবেদনটি বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো.মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চে শুনানির জন্য উপস্থাপন করা হবে।

গত বছরের ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ছাত্রাবাসে এক গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। রাতেই তার স্বামী বাদী হয়ে শাহ পরান থানায় মামলা করেন। গত ৩ ডিসেম্বর ছাত্রলীগের আট নেতাকর্মীকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক চৌধুরী অভিযোগপত্র আমলে নিয়েছেন। অভিযোগ গঠন শুনানির পর্যায়ে রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *