সিলেটে স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েলের মাতা ও পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় শনিবার বাদ আসর হযরত শাহজালাল (র:) মাজার মসজিদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরফাত রহমান কোকো, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু’র আত্মার মাগফেরাত ও একই সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এবং আব্দুল কাদির ভুঁইয়া জুয়েলে মাতা ও পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাতে জননেতা এম ইলিয়াছ আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদসহ গুমকৃত সকলের সন্ধান কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কামাল হাসান জুয়েল, স্বেচ্ছাসেবক দল নেতা আনছার আলী, দেলওয়ার হোসেন চৌধুরী, আকবর আলী, ছালেক আহমদ, এজে সুহেল, শেখ মো. আব্দুল মনাফ, শওকত আলী জীবন, সাহেদ আহমদ, জাহেদ আহমদ, মাকসুদ আলম, সাইফুল আলম কোরেশী, আজিজ খান সজীব, রাসেল আহমদ খান, জুয়েল তালুকদার, তেরাব আলী লিটন, মনির আহমদ, ফারুক আহমদ খাঁন, বাইনুদ্দিন, দেলওয়ার হোসেন, আশিকুর রহমান আশিক, খুরশেদ, জাহাঙ্গীর, জসিম, ইমন, এনাম আহমদ রাজ, হাসান প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *