“বাংলাদেশ মিউজিশিয়ান্স ফাউন্ডেশন সিলেট জেলা শাখার ত্রান বিতরণ”

আলি হোসেন মিলু:: মহামারী করোনার প্রভাবে সিলেটে গৃহবন্দী অসহায় ও কর্মহীন সংস্কৃতিকর্মী যাদের আয়ের মুল উৎস সংগীত তাদের পাশে দাড়িয়েছে বাংলাদেশ মিউজিশিয়ান্স ফাউন্ডেশন সিলেট জেলা শাখা। আজ শুক্রবার সিলেট নগরীর জেলরোডস্থ বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশনের বিএমএফ অস্থায়ী কার্যালয় থেকে অসহায় কর্মহীন সংস্কৃতিকর্মী, লাইটিং সাউন্ড সিস্টেমের সাথে সম্পৃক্ত মানুষের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। দীর্ঘদিন লক ডাউন থাকায় অসহায় অবস্তায় পরিবার নিয়ে দিনযাপন করতে হচ্ছে সংস্কৃতিকর্মীদের।অসহায় সংস্কৃতিকর্মীদের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশন বিএমএফ সিলেট জেলা শাখা, প্রথম ধাপে ঈদ উপলক্ষে বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশন (বিএমএফ) কেন্দ্রীয় কার্যালয় থেকে দশজন অসহায় যন্ত্রশিল্পীর মধ্যে নগদ অর্থ উপহার হিসেবে বন্টন করা হয়। দ্বিতীয় ধাপে বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশনের বিএমএফ সিলেট জেলা শাখা উদ্যোগে কর্মহীন যন্ত্রসংগীত শিল্পীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। আজ শুক্রবার ৩য় ধাপে চলমান কার্যক্রম এর অংশ হিসেবে বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশনের বিএমএফ সিলেট জেলা শাখার পক্ষথেকে সিলেট মাইক ও সাউন্ড সিষ্টেম শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও সাধারণ সম্পাদক হাতে সাউন্ড সিষ্টেম শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের জন্য খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়। বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের যন্ত্রসংগীত শিল্পীদের মাঝে উপহার বিতরণ করা হয়। তাছাড়া ও কর্মহীন সংগীত শিল্পী ও যন্ত্রসংগীত শিল্পীদের ঘরে ঘরে খাদ্যসমগ্রী পৌঁছিয়ে দেয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার সহকারি কমিশনার মিঃ নির্মল চক্রবর্তী। প্রবাসী তরুন সমাজ সেবক হাবিবুর রহমান লিটন, সিলেট সাউন্ড সিষ্টেম শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি ফিরুজ আহমেদ, সাধারণ সম্পাদক শামিম মিয়া, এসময় সংস্কৃতিকর্মী উদ্দেশ্য সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক বিক্রম কুমার ভিকি বলেন মিউজিশিয়ান ফাউন্ডেশন যন্ত্রসংগীত শিল্পী সাউন্ড ও লাইটের কর্মরত সদস্য নিয়ে আমাদের এই সংগীত পরিবার ।অতীতে সুখে দু:খে পাশে চিলো আগামীতে ও পাশে থাকবে, ঝড়শেষে নতুন আলোয় আলোকিত হবে পৃথিবী দেখাহবে ছন্দময় সংগীত মঞ্চে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশনের বিএমএফ সিলেট জেলা শাখার সভাপতি আলীহোসেন মিলু, সাধারণ সম্পাদক বিক্রম কুমার ভিকি। উপস্হিত ছিলেন কন্ঠ শিল্পী এজাজ আহমদ,এফকে ফয়সাল, কণ্ঠশিল্পী আইডল ইমন, ফাউন্ডেশনের সদস্য লিটুজয়, রতন আহমেদ, পল্লব ভট্টাচার্য সল্টি রোজ,সজল দেব নাথ,অরবিন্দু পাল, শ্যামল কর, সুমন কর, রিফাত রায়হান, বশর আহমেদ, ময়না দাশ, পিয়াল,সুদিপ্ত,দীপ্ত,শরিফ গাজী,শ্যামল কর,প্রমুখ।বিএমএফ এর পক্ষ থেকে বিশেষ ভাবে ধন্যবাদ জানানো হয় যারা বাংলাদেশ মিউজিশিয়ান্স ফাউন্ডেশন কে ভালোবেসে পাশে এসে সাহায্যের হাত প্রসারিত করেছেন,তাদের মধ্যে সিলেট প্রেসবিটারিয়ান চার্চের সাধারন সম্পাদক রাজিব দাস,সল্টি রোজ,রোটারিয়ান বি,কে বিধান,রোটারিয়ান সুহেল আহমদ,প্রমুখ।পর্যায়ক্রমে এই ত্রানকার্য্য অব্যাহত থাকবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *