সিলেটে কর্মহীন যন্ত্রসংগীত শিল্পীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মানব সেবাই পরম ধর্ম পৃথিবীর প্রতিটি ধর্মেই মানব সেবার কথা বলা হয়েছে, বিশ্বব্যাপী অদৃশ্য দানব করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়েছে কর্মজীবিরা । তেমনি একটি পেশাজীবি সংঘটন বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশন( বিএমএফ) যারা প্রতিদিন রেডিও টেলিভিশনের সহ বিভিন্ন প্রচার মাধ্যেমে সংগীতের মুর্ছনার দর্শকদের বিনোদন দেয়া  যাদের পেশা , তারাই এখন কষ্টের ভুবনের যাত্রী।

দীর্ঘদিন লক ডাউন থাকায় অসহায় অবস্তায় পরিবার নিয়ে দিনযাপন করতে হচ্ছে যন্ত্রশিল্পীদের। অসহায় যন্ত্রশিল্পীদের সাহায্যতে এগিয়ে এসেছে বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশনে বিএমএফ সিলেট জেলা শাখা প্রথম ধাপে ঈদ উপলক্ষে বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশন (বিএমএফ) কেন্দ্রীয় কার্যালয় থেকে দশজন অসহায় যন্ত্রশিল্পির মাজে নগর অর্থ উপহার হিসেবে বন্টন করা হয়। শনিবার দ্বিতীয় ধাপে বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশনের বিএমএফ সিলেট জেলা শাখা সাধারণ সম্পাদক বিক্রম কুমার ভিকির উদ্যোগে অসহায় কর্মহীন যন্ত্রসংগীত শিল্পীর মাজে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

তবে এসময় যন্ত্রসংগীত শিল্পীদের উদ্দেশ্য সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক বিক্রম কুমার ভিকি বলেন মিউজিশিয়ান ফাউন্ডেশন যন্ত্রসংগীত শিল্পীদের একটি পরিবার অতীতে সুখে দু:খে পাশে চিলো আগামীতে ও পাশে থাকবে, ঝড়শেষে নতুন আলোয় আলোকিত হবে পৃথিবী দেখাহবে ছন্দময় সংগীত মঞ্চে। আমাদের এই সহযোগিতা কার্যক্রম আগামীতে আরো প্রসারিত ও চলমান থাকবে ।

এসময় উপস্থিত চিলেন বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশনের বিএমএফ সিলেট জেলা শাখার সভাপতি আলীহোসেন মিলু, সাধারণ সম্পাদক বিক্রম কুমার ভিকি,এছাড়া উপস্তিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ৭ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আফতাব হোসেন খাঁন, এবং ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ।তারা দুজনই বলেন অসহায়ের পাশে বিওবানদের এগিয়ে আসার আহবান জানান।এছাড়া উপস্হিত ছিলেন কন্ঠ শিল্পী এজাজ আহমদ,এফকে ফয়সাল, কণ্ঠশিল্পী আইডল ইমন, ফাউন্ডেশনের সদস্য লিটুজয়, রতন আহমেদ, পল্লব ভট্টাচার্য সল্টি রোজ,সজল দেব নাথ,অরবিন্দু পাল, শ্যামল কর, সুমন কর, রিফাত রায়হান, বশর আহমেদ, ময়না দাশ, হাসান,আহমেদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *