সিলেটের বিশ্বনাথে দু-পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় নারীসহ আহত ৪

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেটের বিশ্বনাথে উপজেলার রামপাশা ইউনিয়নের বিশঘর গ্রামে ফুটবল খেলার মাঠকে কেন্দ্র করে গ্রামের কয়েছ আহমদ ও আবদুল হক গংদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (১ মার্চ) বিকেলে সংগঠিত ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় নারী-সালিশ ব্যক্তিত্বসহ ৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে। এরপর থানা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বিষয়টি আপোষ-মিমাংসার শেষ করার জন্য এলাকার মুরব্বীরা উদ্যোগ গ্রহন করা হয়েছে বলে জানা গেছে।

আহতরা হলেন- জরিদা বেগম, কয়েছ আহমদ, আবদুল হক, সালিশ ব্যক্তিত্ব সাদ মিয়া। এরই মধ্যে গুরুতর আহত সাদ মিয়াকে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আবদুল হক গংদের পক্ষ নিয়ে রামপাশা ইউনিয়ন পরিষদের স্থানীয় মেম্বার শামীম আহমদ ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে প্রতিপক্ষ কয়েছ আহমদের বাড়িতে গিয়ে হুমকি-ধামকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন কয়েছের পরিবারের লোকজন। তবে বিষয়টি মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেছেন মেম্বার শামীম আহমদ।

জানা গেছে, বিশঘর গ্রামের শফিক আলীর পুত্র কয়েছ আহমদ ও আবদুন নূরের পুত্র আবদুল হকের মধ্যে বিশঘর গ্রামে অবস্থিত ফুটবল খেলার মাঠ নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি কয়েছ আহমদ বাড়িতে গিয়ে তার আত্মিয়-স্বজনকে জানায়। এতে কয়েছের চাচাতো ভাই আকবর আলী বিষয়টি জানতে প্রতিপক্ষ আবদুল হকের পক্ষের লোকজনের কাছে যান। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে নারী ও সালিশ ব্যক্তিসহ ৪ জন আহত হন।

ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে বলে জানিয়েছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *