বৃহত্তর নাজিরবাজারের যুবসমাজের সঙ্গে মনির আহমদের মতবিনিময়

জেএমজি এয়ার কার্গো-এর স্বত্বাধিকারী, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের ফাইন্যান্স ডিরেক্টর, দারুল ক্বোরআন মাদরাসা নাজির বাজার- উন্নয়ন সংস্থা ইউকে’র চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবী আলহাজ মনির আহমদের সঙ্গে বৃহ্ত্তর নাজিরবাজার এলাকার যুবকদের বিশেষ মতনিবিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দক্ষিণ সুরমার নাজির বাজারস্থ দারুল ক্বোরআন মাদরাসা প্রাঙ্গণে আয়োজিত এই মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা জাহিদ হাসান।

রাত ৮টায় শুরু হওয়া এ মতবিনিময়সভা উপস্থাপনা করেন নন্দিত কবি ও উপস্থাপক মাওলানা মীম সুফিয়ান। দারুল ক্বোরআন মাদরাসার শিক্ষার্থী জাহাঙ্গিরের ক্বোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া মতবিনিময়ভায় প্রবন্ধ পাঠ করেন মাদরাসার সাবেক শিক্ষার্থী- সাংবাদিক রেজাউল হক ডালিম। প্রধান আলোচক ছিলেন ইসলামি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার উপ-পরিচালক শাহ মো. নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন দারুল ক্বোরআন মাদরাসা নাজির বাজার, উন্নয়ন সংস্থা ইউকে’র সিনিয়র জায়ান্ট সেক্রেটারি এম. এ আলী ও ধর্ম বিষয়ক সম্পাদক ইলাস আলী।
মতবিনিময়কালে যুবসমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন আব্দুল মান্নান রিপন, শাহ রায়হান রিমু, আবুল কালাম রুনু, ছাত্রনেতা তানিম আহমদ।
মতবিনিময়কালে মনির আহমদ নিজের জীবনের সফলতার গল্প তুলে ধরে যুবকদের উদ্দেশে বলেন, একটি লক্ষ্য সামনে রেখে দৃঢ় প্রত্যয়ে কঠোর পরিশ্রমের মাধ্যমে এগিয়ে যাও, জীবনে সফলতা আসবেই। তিনি বলেন, জীবনে সফলতার ক্ষেত্রে সততা, স্বচ্ছতা ও নিষ্ঠা সবচাইতে বড় পুজি।তাই সবাইকে সৎ, নিষ্ঠাবান ও অমায়িক চরিত্রের অধিকারী হতে হবে।
উল্লেখ্য, বৃহত্তর নাজির বাজার এলাকার পাঁচ শতাধিক যুবক ও তরুণ যোগদান করে আয়োজনটি স্বার্থক ও সফল করে তোলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *