মাধবপুরে ভূয়া পুলিশ আটক

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: মাধবপুরে পুলিশের এএসআই পরিচয় দিয়ে সাধারণ মানুষকে মামলা-মোকদ্দমার ভয় দেখিয়ে প্রতারণা করার অভিযোগে সানা মৃধা (৪০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিববার রাতে মাধবপুর থানার এএসআই নিজাম একদল পুলিশ সদস্য নিয়ে উপজেলার নোয়াপাড়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতাকৃত সানা মৃধা ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের জব্বার মৃধার ছেলে। তিনি নিজের নাম গোপন রেখে দেলোয়ার হোসেন নামে ভুয়া আইডি কার্ড বানিয়ে প্রতারণা করছিলেন।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর আহামেদ জানান, সানা মৃধা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে পুলিশের এএসআই পরিচয় দিয়ে সাধারণ জনগণকে মামলা-মোকদ্দমার ভয় দেখিয়ে প্রতারণা করে আসছিলো। রবিবার রাতে পুলিশ পরিচয়ে নয়াপাড়া বাজারে প্রতারণা করতে গেলে সাধারণ জনগণের সন্দেহ হয়। পরে স্থানীয় ব্যবসায়ীরা তাকে আটকে রেখে পুলিশকে খবর দেয়।

পরে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সানা মৃধাকে আটক করে। এ সময় সানা মৃধা নিজেকে মাধবপুর থানা পুলিশ পরিচয় দিয়ে আইডি কার্ড প্রদর্শন করেন এবং থানা পুলিশের এএসআই নিজামের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। নিজাম সানা মৃধার কার্ড ভুয়া বলে চ্যালেঞ্জ করেন। পরে আইডি কার্ড পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়,সানা মৃধা ভুয়া আইডি কার্ড বানিয়ে প্রতারণা করে আসছিল। তিনি পুলিশের কোনো লোক নয়। এ সময় তার কাছ থেকে পুলিশের ব্যাচ, ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *