মুজিববর্ষ উদযাপন পালনে মহানগর কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা

মুজিববর্ষ পালন উপলক্ষে সিলেট মহানগর কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সিলেট নগরীর তালতলাস্থ গুলশান কমিউনিটি সেন্টারের এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর কৃষক লীগের সিনিয়র সভাপতি রেজাউল হক রাসেল সভাপতিত্বে ও এড. আব্দুর রকিব বাবলুর পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি অবিচল থেকে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন জননেন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি মহানগর কৃষক লীগের নেতাকর্মীসহ আওয়ামী সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে মুজিববর্ষ পালনের জন্য আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় কৃষক নেতা দেওয়ান জয়নাল আবেদীন, কৃষিবিদ ড. মো. হাবিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, বশির উদ্দিন, সালাউদ্দিন বক্স সালাই, সিলেট মহানগর কৃষক লীগের সহ-সভাপতি ড. বিজিত পাল, হোসেন আহমদ, ডা. নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক সমসের সিরাজ সুহেল, সোয়েব বক্স, সাংগঠনিক সম্পাদক জমসেদ সিরাজ, কয়েছ লোদি, মাজহার উদ্দিন রুকন, প্রচার সম্পাদক মিন্টু রায়, শাহাবউদ্দিন, বিপ্লব, মহিলা বিষয়ক সম্পাদক ফাহমিদা ইয়াসমিন হেপি আক্তার, হবিগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন রেজা, সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুর কাদির শান্তি, সদস্য সচিব বিন্দু তালুকদার।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *