সবার আগে আমার মন্ত্রণালয়কে দুর্নীতি মুক্ত করবো : পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: দুর্নীতি রোধে আমাদের সরকার বদ্ধ পরিকর। আমি আমার মন্ত্রণালয়কে সবার আগে দুর্নীতিমুক্ত করবো। দুর্নীতিমুক্ত মন্ত্রণালয় গড়তে আমি সবরকম ব্যবস্থা গ্রহণ করবো। দুর্নীতির সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। সিলেটে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশকে দুর্নীতিমুক্ত করতে হবে। সেই লক্ষ্যে আমি আমার মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার মধ্য দিয়ে কাজ শুরু করেছি। এ সময় তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন। মন্ত্রী বলেন, আমরা পরিবেশ, বন ও জলবায়ুর পরিবর্তন বিষয়ে যতরকম ভাল কাজ করা যায় সব করবো।

এর আগে মন্ত্রী বেলা পনে ১২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছালে সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজসহ স্থানীয় আওয়ামী লীগের শীর্ষনেত্রীবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সে সময় মন্ত্রীর নির্বাচিত এলাকা বড়লেখা-জুড়ী উপজেলার অসংখ্য নেতাকর্মীরা তাকে স্বাগত জানিয়ে শ্লোগান দিতে থাকেন। মন্ত্রী  উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাআমাকে যে দায়িত্ব দিয়েছেন তা পালন করতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী মো. শাহাব উদ্দিন হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত শেষে হযরত শাহপরান (র.) মাজার জিয়ারত করে সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্ন বিরতি নিবেন পরে তিনি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উদ্দেশ্যে রওয়ানা হবেন। সেখানে বিকাল ৪টায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজিত গণ-সম্বর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

১৭ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় মন্ত্রী বড়লেখায় শীতার্ত মানুষদের মধ্যে প্রধামন্ত্রী কর্তৃক প্রদত্ত কম্বল বিতরণ করবেন। দুপুরে উপজেলা এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে বিকাল ৪টায় জুড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণ-সম্বর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

১৮ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় মন্ত্রী মো. শাহাব উদ্দিন জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত শীতের কম্বল বিতরণ করবেন। পরে বেলা ১১টায় জুড়ী উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে বিকাল ৫টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। রাত সাড়ে ৮টায় নভো এয়ারলাইন্সের (ফ্লাইট নং-ভিকিউ৯৫৪) একটি ফ্লাইটে সিলেট আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবার কথা রয়েছে। মন্ত্রীর এই সরকারী সফরের বিষয়ে মন্ত্রণালয়ের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে অবগত করা হয়েছে। এ সময় মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা/কর্মচারীগণ তার সফরসঙ্গী হিসেবে সাথে থাকবেন বলেও জানা গেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.