৩ দিনের সরকারী সফরে আজ সিলেট আসছেন মন্ত্রী মো. শাহাব উদ্দিন

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: ৩ দিনের সরকারী সফরে আজ সিলেটে আসছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মো. আখতারউজ জামান স্বাক্ষরিত এক সফর সূচির মাধ্যমে এ তথ্য জানা যায়।

মন্ত্রী ১৬ জানুয়ারি বুধবার সকাল ৯টা ৩০ মিনিটে সংসদ ভবনস্থ বাসভবন থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে সড়ক পথে যাত্রা করবেন। সকাল ১০.৪৫ মিনিটে বাংলাদেশ বিমানে (ফ্লাইট নং বিজি-৬০১) রওয়ানা হয়ে ১১.৩৫ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছানোর কথা রয়েছে। মন্ত্রী শাহাব উদ্দিন সেখান থেকে প্রথমে হযরত শাহজালাল (র.) ও পরে হযরত শাহপরান(র.)-এর মাজার জিয়ারত করে দুপুরে সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্ন বিরতি নিবেন। পরে দুপুর আড়াইটায় তিনি মৌলভীবাজারে বড়লেখা উপজেলার উদ্দেশ্যে সড়ক পথে যাত্রা করবেন।

বিকাল ৪টায় নিজ নির্বাচনী এলাকা বড়লেখায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজিত গণ-সম্বর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

১৭ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় মন্ত্রী বড়লেখায় শীতার্ত মানুষদের মধ্যে প্রধামন্ত্রী কর্তৃক প্রদত্ত কম্বল বিতরণ করবেন। দুপুরে উপজেলা এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে বিকাল ৪টায় জুড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণ-সম্বর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

১৮ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় মন্ত্রী মো. শাহাব উদ্দিন জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত শীতের কম্বল বিতরণ করবেন। পরে বেলা ১১টায় জুড়ী উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে বিকাল ৫টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। রাত সাড়ে ৮টায় নভো এয়ারলাইন্সের (ফ্লাইট নং-ভিকিউ৯৫৪) একটি ফ্লাইটে সিলেট আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবার কথা রয়েছে। মন্ত্রীর এই সরকারী সফরের বিষয়ে মন্ত্রণালয়ের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে অবগত করা হয়েছে। এ সময় মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা/কর্মচারীগণ তার সফরসঙ্গী হিসেবে সাথে থাকবেন বলেও জানা গেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *