সিলেট পৌঁছে মাজার জিয়ারতে ড. মোমেন

আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সিলেট পৌঁছেই তিন ওলির মাজার জিয়ারত করছেন সিলেট-১ আসনের নৌকার মাঝি ড. এ কে আব্দুল মোমেন। মঙ্গলবার ঢাকা থেকে বিমানের ৪০১ ইএ ফ্লাইটে সিলেটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

বিমানবন্দর থেকে তিনি সরাসরি হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারতের জন্য দরগাহে যান। জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন। এসময় তিনি বলেন, সবাইকে নিয়ে আমি জিয়ারত করতে এসেছি। জয় পরাজয় সেটা বলতে পারব না, তবে আমার বিশ্বাস জনগন অব্যশই নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনবে।

তিনি বলেন, আমি শতভাগ আশাবাদি আমাদের জয় হবেই। আর আল্লাহর কাছে প্রার্থনা করেছি যে এই ১০ বছর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই অনেক উন্নয়ন হয়েছে এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই আগামি নির্বাচনে জয় লাভ করতে হবে।

পরে তিনি শাহপরান (র.) ও গাজী বোরহান উদ্দিন (র.) মাজার জিয়ারত করেন। বিকেলে রায়নগরস্থ পারিবারিক গোরস্থান জিয়ারত করতে যান ড. মোমেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর অাওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট মহানগর সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তিসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *