আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তৎপর সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা দীপ্ত দেব!!

সাহেদ আহমদ:: সিলেট নগরীর ১২নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক দিপ্ত দেব আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সভাইকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানিয়েছেন।

গতকাল সন্ধ্যায় এক আলোচনা সভায় তিনি এ আহবান জানান। তিনি বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ সংসদীয় আসন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা করে,কেননা এ আসনে যারা বিজয় লাভ করতে পারে তারাই সাধারণত সরকার গঠন করে থাকে। তাই সিলেটে সব ধরনের অপতৎপরতা ও অরাজকতা প্রতিরোধে সোচ্চার হয়ে সভাইকে জননেত্রীর শেখ হাসিনার ভিষন বাস্তবায়নে সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগসহ সকল আওয়ামী পরিবার এক হয়ে নৌকার ছায়াতলে এসে যে কোনো ধরনের সহিংসতার মোকাবেলা করার জন্য সবপক্ষকে এক হয়ে কাজ করার আহবান জানান!

সিলেট ১ আসনের নৌকার জন্য যেহেতু জননেত্রী শেখ হাসিনা আমাদের সবার প্রিয় ডা. আব্দুল মোমেন ভাইকে নৌকার মাঝির হাল ধরে দিয়েছেন সেহেতু সিলেট শহর তথা ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের পরীক্ষিত ঘাটি আমরা মহানগর সেচ্ছাসেবকলীগ এর সিনিয়র সহ-সভাপতি দাদা পীযূষ কান্তি দে এর অনুসারীরা ভিষন বাস্তবায়নে বদ্ধপরিকর।

ইনশাআল্লাহ আসন্ন ৩০ তারিখ নির্বাচনে আমাদের বিজয় সুনিশ্চিত হবে। এখানে কোনো অপশক্তির আমাদের রুখতে পারবে না।পরিশেষে আবারও সিলেট নগরীর ১২ নং ওয়ার্ডসহ অন্যান্য এলাকায় নগরবাসির কাছে নৌকার পক্ষে ঘরে ঘরে গিয়ে প্রচারণা ও উন্নয়নের চিত্র তুলে ধরার আহবান জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *