গোয়াইনঘাটে বসতঘরে অগ্নিকান্ডের ঘটনায় মামলা

সিলেটের গোয়াইনঘাটে বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিপূরণ ও বিচার চেয়ে মামলা দায়ের করেছেন গোয়াইনঘাটের মোহাম্মদপুর গ্রামের মৃত ইয়াছিন আলীর পুত্র সামছু মিয়া। শুক্রবার (২৩ নভেম্বর) গোয়াইনঘাট থানায় তিনি এ মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্ত আসামীরা হলেন, মোহাম্মদপুর গ্রামের হাকু মিয়ার পুত্র নাজিম, জামাল মিয়ার পুত্র বোরহান, পাথরটিলা গ্রামের মৃত রূপাই মিয়ার পুত্র জাকির, জাফলং বস্তির মবই মিয়ার পুত্র শওকত, মোহাম্মদপুর গ্রামের সেলিম মিয়ার স্ত্রী পান্না বেগম। মামলায় ৪/৫ জনকে আরো অজ্ঞাত আসামী করা হয়।

এজাহারে তিনি উলে­খ করেন, গত ২২ নভেম্বর রাত ১১টায় সামছু মিয়া ও তার পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েন। তখন বিবাদীরা সমছু মিয়ার বসতঘরে আগুন লাগিয়ে দেয়। আগুনের তীব্রতায় সমছূ মিয়ার নাতি কান্না শুরু করলে পরিবারের সকলের ঘুম ভাঙ্গে। তখন পরিবারের লোকজন আগুন দেখে বেরিয়ে আসলে আগুন ধরানো নাজিম, বোরহান, জাকির, শওকত, পান্না বেগম সহ আরো ৪/৫ জন লোক পালিয়ে যায়। তখন তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আগুন নিভাতে সক্ষম হন। এতক্ষণে নগদ ৭০ হাজার টাকা সহ প্রায় ২ লক্ষাধিক মালামাল পুড়ে যায়।

তাই এ ঘটনা ক্ষতিপূরণ চেয়ে ও আসামীদের গ্রেফতার করে সুষ্ঠ বিচারের জন্য গোয়াইনঘাট থানায় এ মামলা দায়ের করেন ভুক্তভোগী সমছু মিয়া।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *