রোটারি সিলেট রিজেন্সির অফিসিয়াল ক্লাব ভিজিট বিশ্বব্যাপী রোটারি কার্যক্রম আলোড়ন সৃষ্টি করেছে : রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর

রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর দিল নাশিন মহসিন বলেছেন, মানব জীবন ও সমাজের উন্নয়নে রোটারি প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করে যাচ্ছে। আর্তমানবতার কল্যাণে রোটারি মানুষের কাছে আশির্বাদ স্বরূপ। বর্তমানে বিশ্বব্যাপী রোটারি কার্যক্রম আলোড়ন সৃষ্টি করেছে।

ভবিষ্যতে রোটারি বিশ্ব আরো শক্তিশালী হবে। তিনি আরো বলেন, সিলেটে রোটারি কার্যক্রম বাস্তবায়নে রোটারিয়ানরা অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করছেন। যেমনিভাবে রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সি বিভিন্ন কর্মসূচি পালনসহ প্রজেক্ট বাস্তবায়ন করছে। তাদের এই ধারাবাহিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদব্যক্ত করেন। রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সির অফিসিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। ২ নভেম্বর শুক্রবার রাতে নগরীর সোবহানীঘাটস্থ রহিম টাওয়ারস্থ ক্লাব অফিসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ইশতিয়াক আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে দুজন মহিলা শিক্ষার্থীকে নগদ ২০ হাজার টাকা এবং আরো দুজন মহিলাকে দুটি সেলাই মেশিন প্রদান করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট কনভেনশন চেয়ার রোটারিয়ান সামসুল হক দিপু, ডেপুটি গভর্নর রোটারিয়ান আব্দুল মতিন এমপিএইচএফ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান দেবাশীষ কুমার সিংহ, রোটারিয়ান ইঞ্জিনিয়ার হাসিব আহমদ, রোটারিয়ান ডা. মুহাম্মদ মোসাদ্দেক হোসেন, রোটারিয়ান অ্যাডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, রোটারিয়ান নির্মল কুমার সিংহ, রোটারিয়ান প্রফেসর আব্দুল মুকিত আজাদ, রোটারিয়ান ডা. ফারিজা সাবরিনা, রোটারিয়ান শ্যামল কুমার অধিকারী আরএফএসএম, রোটারিয়ান মো. ওমর ফারুক, রোটারিয়ান সুহেল আল মাহমুদ আরএফএসএম, রোটারিয়ান ইঞ্জিনিয়ার শিবু প্রসাদ দাস, রোটারিয়ান মো. আতাউর রহমান, রোটারিয়ান এনামুল হক, রোটারিয়ান দুলাল সেন, রোটারিয়ান পাপ্পু দেব। সকলের আংশগ্রহণে জাতীয়সংগীত পরিবেশনা এবং রোটারি প্রত্যয় পাঠের মাধ্যমে শুরু হওয়া সকল আনুষ্ঠানিকতা শেষে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *