চুনারুঘাটে এক যুবককে কুপিয়ে হত্যা: মরদেহ খোয়াই নদীর পাড়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধি :: হবিগঞ্জের, চুনারুঘাটে মতিন্দ্র মালাকার (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার করেছে দুর্বৃত্তরা। হত্যার পর নিহতের মরদেহ খোয়াই নদীর পাড়ে ফেলে রেখে যাওয়া হয়। বুধবার দুপুরে স্থানীয় লোকজন তার রক্তাক্ত দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত মতিন্দ্র মালাকার উপজেলার গাভীগাঁও গ্রামের মনোরঞ্জন মালাকারের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে কাজিরকিল বাজারে তার সেলুনের দোকান থেকে বাড়ির উদ্দেশ্যে যাওয়ার জন্য সে বাহির হয়। পরে সে আর বাড়িতে যায়নি। অনেক স্থানে খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। এমনকি তার ব্যবহৃত ফোন নাম্বারটিও বন্ধ পাওয়া যায়।

দুপুরে দিকে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয় খোয়াই নদীর পারে তার রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরহেদ উদ্ধার করে।

ওসি তিনি আরও জানান, কারা তাকে হত্যা করেছে এইমুহুর্তে তা নিশ্চিত হওয়া যাচ্ছে না। এ বিষয়ে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। তবে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *