জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে মরণ নেশা ইয়াবাসহ ব্যবসায়ী আটক

আজিজুল ইসলাম সজীব:: হবিগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী ঢাকা-সিলেট মহাসড়কে আউশকান্দি এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল সবুর (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী, নবীগজ্ঞ উপজেলার আউশকান্দি গ্রামের আব্দুস সহিদের পুত্র । সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম এর নেতৃত্বে এসআই দেবাশিস তালুকদার ও এসআই আব্দুল কালাম আজাদ এর নেতৃত্বে একদল পুলিশ ঢাকা-সিলেট আউশকান্দি মহাসড়কের বাসস্টেন্ড এলাকা থেকে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে আটক করেন। এ সময় আব্দুল সবুর দেহ তল্লাশি করে ২০০ পিছ মরণ নেশা নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ী আব্দুল সবুর দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে হবিগঞ্জ শহর ও বিভিন্ন উপজেলায় মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। পরে মাদক জেলা গোয়েন্দা পুলিশ বাদি হয়ে আটককৃত মাদক ব্যবসায়ী আব্দুল সবুর বিরুদ্ধে মাদক আইনের ধারায় মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম জানান, মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। আর আটককৃত মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *