গোয়েন্দা পুলিশের অভিযানে এক ইয়াবাসহ ব্যবসায়ী আটক

আজিজুল ইসলাম সজীব:: হবিগঞ্জ শহরতলীর কুখ্যাত মাদক ব্যবসায়ী কামরাপুর পয়েন্ট এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল আওয়াল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী, শহরতলীর উমেদনগর (পশ্চিম হাটি) গ্রামের সোনা উল্লাসে বক্স এর পুত্র ।

গতকাল মঙ্গলবার ৫টার দিক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম এর নেতৃত্বে এসআই দেবাশিস তালুকদার ও এসআই আব্দুল কালাম আজাদ এর নেতৃত্বে একদল পুলিশ আনোয়ারপুর পয়েন্ট এলাকা থেকে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে আটক করেন। এ সময় আব্দুল আওয়ালের দেহ তল্লাশি করে ৬৫ পিছ মরণ নেশা নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ী আব্দুল আওয়াল দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে হবিগঞ্জ শহর ও বিভিন্ন উপজেলায় মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। পরে মাদক জেলা গোয়েন্দা পুলিশের এসআই আবুল কালাম আজাদ বাদি হয়ে আটককৃত মাদক ব্যবসায়ী আব্দুল আওয়াল এর বিরুদ্ধে মাদক আইনের ধারায় মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম জানান, মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। আর আটককৃত মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে। বিরুদ্ধে মাদক আইনের ধারায় মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম জানান, মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। আর আটককৃত মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *