জাতীয় উদ্যান সাতছড়িতে উপছে পড়া পর্যটকদের হাসিতে মুখরিত

আজিজুল ইসলাম সজীব:: ঈদের ছুটিতে এবার প্রকৃতি পিপাসুদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে হবিগঞ্জে জেলার জাতীয় উদ্যান সাতছড়ি । পরিবার নিয়ে দেশের বিভিন্ন অঞ্চল থেকে লোকজন আসতে শুরু করেছে। এবারের ঈদে জাতীয় উদ্যান সাতছড়িতে পর্যটকদের নতুন আকর্ষণ থ্রি অ্যাডভেঞ্চার রাইড।

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার অবস্থিত রঘুসুন্দর পাহাড়েরর সাতটি ছড়া থেকে মূলত নামকরণ করা হয়েছে সাতছড়ি জাতীয় উদ্যান। সুবজ প্রকৃতি আর বন্য প্রাণীদের দেখতে এবং বিনোদন উপভোগ করতেই সাতছড়িতে দর্শনার্থীদের পদচারনায় মুখরিত হয়ে উঠেছে।

অনেকে বন্ধু-বান্ধবীর সাথে এসেছে সাতছড়িতে ঘুরতে এসে অনেক আনন্দ ও গভীর অরণ্য দেখেতে ভাল লেগেছে ও তাদের মুখের হাসি দেখে বুঝতে পারা যায়।

বন্ধুদের সঙ্গে ঘুরতে আসা কবিতা জানান, সাতছড়ির নতুন আকর্ষন অ্যাডভেঞ্চার রাইডে চড়ে আনন্দ পেয়েছি। আবার ভয় লাগছিল ঠিকই। তবে ‘সম্পূর্ণ কাঠের ওপর দিয়ে এক গাছ থেকে অপর গাছে যাতায়াত করা খুবই কঠিন কাজ। তারপরও আমি অনেক আনন্দ পেয়েছি।’

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, পর্যটকদের নিরাপত্তার জন্য পুলিশ সারাক্ষণ পর্যবেক্ষণ তদারকিতে বলয় রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *