হবিগঞ্জে ১ লাখ ৩৭ হাজার দরিদ্র পেলেন ভিজিএফ

আজিজুল ইসলাম সজীব :: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হবিগঞ্জ জেলায় ১ লাখ ৩৭ হাজার ৫৬৪ জন দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়েছে ২০ কেজি করে ভিজিএফ চাউল। অস্বচ্ছল লোকজনের খুঁজে বের করে কার্ডের মাধ্যমে এই চাউল বিতরণ করা হয়।
সোমবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ শহরের বিভিন্ন ওয়ার্ডে চাউল বিতরণের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। এ সময় সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মিজানুর রহমান  জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলার ৭৮ ইউনিয়ন এবং ৬টি পৌরসভায় কার্ডের মাধ্যমে এই চাউল বিতরণ করা হয়। তিনি আরো জানান ৬ পৌরসভায় উপকারভোগীর সংখ্যা ২৪ হাজার ৫৪৬ জন এবং ৭৮ ইউনিয়নে উপকারভোগীর সংখ্যা ১ লাখ ১২ হাজার ৬৬৪ জন।
হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাশ  জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শহরের ৪ হাজার ৬২১ জনকে ২০ কেজি করে বিশেষ ভিজিএফ চাউল প্রদান করা হচ্ছে। পৌরসভার ১০টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে এই চাউল বিতরণ করা হচ্ছে। বিভিন্ন কেন্দ্রে স্থানীয় সংসদ সদদস্য উপস্থিত থেকে চাউল বিতরণের উদ্বোধন করেন।
চাউল বিতরণের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাশ, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, কাউন্সিলর আবুল হাশিম, মোঃ জাহির উদ্দিন,শেখ উম্মেদ আলী শামীম,   জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, আব্দুল আউয়াল মজনু, মোঃ আলমগীর মিয়া, পেয়ারা বেগম, খায়েদা জুয়েল, অর্পণা বালা পাল প্রমুখ।
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *