এসএমপির শাহপরান থানার নুপুর থেকে ১০০ পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

নিজস্ব প্রতিবেদক:: সিলেট শহরতলীর নুরপুর আবাসিক এলাকা থেকে ইয়াবাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯ এর একটি অভিযানিক দল। শনিবার (৩ আগষ্ট) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান নেতৃত্বে রাত সাড়ে ১২টার দিকে এসএমপির শাহপরান থানার নুরপুর আবাসিক এলাকাস্থ আজাদ ডিপার্টমেন্ট ষ্টোরের সামন থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়্।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, সিলেটের শাহপরান থানার খাদিম পাড়া এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ আব্দুর রহমান (৩৮) ও ব্লক-সি, রোড নং-২ বাসা নং-২৯ নেছা কটেজ শাপলা বাগ এলাকার মৃত ব্যারিস্টার আবুল মিয়ার ছেলে মোঃ আব্দুর মনির (৪৭)। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা ও একটি লাল রংঙ্গের টিভি এস মটরসাইকেল উদ্ধার করার কথা জানিয়েছে র‌্যাব ।
র‌্যাব জানায়, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী।তারা বিভিন্ন ধরনের মাদকদ্রব্য নিজ হেফাজতে রেখে ক্রয় বিক্রয় করার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছে।

আটককৃত মাদক ব্যবসায়ীদের উদ্ধারকৃত মাদকদ্রব্য ও মোটর সাইকেলসহ এসএমপির শাহপরান থানায় হস্তান্তরের কথা জানিয়েছেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মনিরুজ্জামান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *