সিলেট মহানগর যুবলীগের কার্যক্রম প্রশংসনীয়: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট মহানগর যুবলীগ সর্বদা তাদের কাজকর্মে প্রশংসার দাবিদার, মহানগর যুবলীগ সুসংগঠিত সুশৃঙ্খল সংগঠন। রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহানগর যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে।
তিনি মহানগর যুবলীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও ঝাঁকজমকপূর্ণ একটি মনজ্ঞ সাংস্কৃতিক   অনুষ্ঠান উপহার দেয়ায় নগর যুবলীগকে ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন জানান।
তিনি শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় নগরীর একটি অভিজাত কমিউনিটি সেন্টারে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার এর পরিচালনায় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস।
এছাড়াও সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, ৪২ টি ওয়ার্ড যুবলীগের সর্বস্তরের নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সাংস্কৃতিক অনুষ্ঠানে কণ্ঠশিল্পী আশিক, বিন্দু কনা ও দেশ সেরা কন্ঠশিল্পী ও কন্ঠশিল্পী মোনালিসা মনা স্থানীয় কণ্ঠশিল্পীগন গান পরিবেশন করেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *