রমজান মাসে বেশি বেশি দান সদকা করা উত্তম : এড. নাসির উদ্দিন খাঁন

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেছেন, রমজান মাসে বেশি বেশি দান সদকা করা উত্তম। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমগ্র বাংলাদেশ জুড়ে ইফতার মাহফিলের পরিবর্তে যার যা আছে তা নিয়ে নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়াতে বলেছিলেন। সেই ধারাবাহিকতায় আজ পৌর বিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতি ঈদ উপহার নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছেন। তিনি ঈদ উপলক্ষ্যে ব্যবসায়ীদের এমন মহৎ আয়োজনের প্রশংসা করেন। আগামীতে তারা আরও ভালো ভালো কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
তিনি বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকালে নগরীর ধোপাদিঘীরপারস্থ একটি কমিউনিটি সেন্টারে পৌর বিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতি সিলেটের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় গরীব মানুষদের মাঝে ঈদ উপহার (শাড়ি ও লুঙ্গি) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পৌর বিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ কমরেড সিকান্দর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মঈনুদ্দিন আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মো: আব্দুর রফিক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সমিতির কোষাধ্যক্ষ মো: হাফিজউল্লাহ, সদস্য আব্দুল ওয়াহাব জুবের, আমির আলী প্রমুখ। পরে প্রায় দুই শতাধিক অসহায়-দরিদ্রদের মধ্যে ঈদ উপহার শাড়ি, লুঙ্গি বিতরণ করেন অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *