কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশের প্রবাসী সংবর্ধনা ও ফাইলান পরীক্ষা অনুষ্ঠিত

কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশের উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা ও ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বৃগস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে নগরীর ঘাসিটুলাস্থ বোর্ড কমপ্লেক্সে এই সংবর্ধনা ও ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
দুই পর্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রথম পর্বে প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ¦ কছির মিয়াকে সংবর্ধনা প্রদান ও ২য় পর্বে ২০২৪ সালের বোর্ডের শিক্ষার্থীদের ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হয়।
কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ডের মহাপরিচালক শায়খুল কুররা মাওলানা মোজ্জামিল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক ক্বারী বিলাল আহমদ এবং হাফিজ একরামুল হক জুনেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন-ফয়জুল হক জামে মসজিদের উন্নয়ন কমিটির সভাপতি আলহাজ¦ সুহেল আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-বোর্ডের সহকারী মহা পরিচালক মুখতি সিকন্দর আলী, মাওলানা মতিউর রহমান।
অন্যান্যের মধ্যে উপস্থি ছিলেন-ক্বারী মঞ্জুরুল রহমান চৌধুরী, মাওলানা ক্বারী সাদ আহমদ, মাওলানা ক্বারী আব্দুল ওয়ারিছ, মাওলানা মাহফুজ হোসেন চৌধুরী, ক্বারী আফজাল হোসেন, ক্বারী সিফত উল্লাহ, জয়নাল আবেদীন, আব্দুল মতিন প্রমূখ। অনুষ্ঠানে প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ¦ কছির মিয়াকে ক্রেস্ট প্রদান অতিথিবৃন্দ। বোর্ডের মহাপরিচালক শায়খুল কুররা মাওলানা মোজ্জামিল হোসাইন চৌধুরীর মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *