মহান স্বাধীনতার চেতনায় উজ্জীবিত হয়ে দেশ গড়ার কাজে সবাইকে এগিয়ে আসতে হবে : প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেছেন,  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে দেশের তৎকালীন সাড়ে ৭ কোটি মানুষ পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলো। ৩০ লাখ শহীদের আত্মত্যাগের মাধ্যমে ও ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা অর্জন করেছি একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গঠনে মহান স্বাধীনতার চেতনায় আমাদেরকে উজ্জীবিত হয়ে দেশ গড়ার কাজে সবাইকে এগিয়ে আসতে হবে।
তিনি মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড এর প্রেসিডেন্ট মঞ্জুর আহমদ চৌধুরী সভাপতিত্বে ও সাবেক ভাইস প্রেসিডেন্ট এডভোকেট শাহ মোশাহিদ আলীর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাব সদস্য ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।
অনুষ্ঠানে ক্লাব পরিচালনা পর্ষদের ভাইস প্রেসিডেন্ট এ কে এম মামুনুর রশীদ, পরিচালক (অর্থ ও পরিচালনা বিভাগ) তাহমিনুল ইসলাম খান এডভোকেট, পরিচালক (ব্যবস্থাপনা বিভাগ) আব্দুল্লাহ আহমদ, পরিচালক (উন্নয়ন ও আবাসিক) নেহাল মোহাম্মদ হাসনাইন, পরিচালক (ক্রীড়া বিভাগ) মুফতি এ এস শামীম আহমদ, পরিচালক (বিনোদন বিভাগ) মিসবা উদ্দিন চৌধুরী রূপন, পরিচালক (সাংস্কৃতিক বিভাগ) গৌতম চক্রবর্তী, পরিচালক (আপ্যায়ন বিভাগ) কামাল হাসান।
এছাড়াও ক্লাবের নবীন-প্রবীণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফিজ আব্দুল হাকিম। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *