প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করে থাকেন : এডভোকেট রনজিত সরকার এমপি

সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর) আসনের সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করে থাকেন। অতীতেও করেছেন ভবিষ্যতেও তার এই চিন্তা চেতনা অব্যাহত থাকবে বলে আমার বিশ্বাস। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি স্মার্ট বাংলাদেশ গঠনে এগিয়ে যাচ্ছি। তাঁরই স্বপ্ন বাস্তবায়নে আমরা ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ডকে দেশ বিদেশে ছড়িয়ে দিতে চাই। তিনি বুধবার (২৭ মার্চ) বিকেলে সিলেট নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে সিলেটে বসবাসরত জামালগঞ্জবাসীর সাথে আসন্ন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আব্দুল মুকিত চৌধুরীর সমর্থনে আয়োজিত মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আব্দুল মুকিত চৌধুরী একজন পরিক্ষিত মুজিব সৈনিক। তিনি সারাটি জীবন আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ কর্মী হিসেবে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জামালগঞ্জবাসী থাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে উপজেলাবাসী উপকৃত হবেন বলে আমার বিশ্বাস।

বিগত সংসদ নির্বাচনে আমার বিজয়ের লক্ষ্যে আব্দুল মুকিত চৌধুরী যে অক্লান্ত পরিশ্রম করেছেন তা আমাকে চির ঋনী করে রেখেছে। জামালগঞ্জ উপজেলার প্রবীণ শিক্ষাবিদ ইরেশ লাল ভট্টাচার্যের সভাপতিত্বে মতবিনিময় সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মো. নিজাম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, প্রাক্তণ প্রধান শিক্ষক সাধন চন্দ্র তালুকদার, বীর মুক্তিযোদ্ধা রজনী কান্ত দাশ, বীর মুক্তিযোদ্ধা রনজিত পুরকায়স্থ, প্রভাষক মো. শাফি মিয়া, বিশিষ্ট ব্যাংকার জয়াশীশ দাশ লিটন, এডভোকেট রোকন মিয়া, এডভোকেট আব্দুল আলীম পাঠান।

সায়েম পাঠানের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন কাজী এ কে এম সামসুদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিপ্লব পুরকায়স্থ, এ টি এম আনোয়ার শিকদার, আশরাফ উদ্দিন, ফয়ছল চৌধুরী, সেলিম আহমদ, সাংবাদিক আনিস আহমদ কলিন্স, মেহেদী হাসান চৌধুরী, ডা. শাহ জামাল, সুমন তালুকদার, রুহুল আমিন, ইকবাল হাসান তালুকদার, লুৎফুর রহমান, গোলাম মাওলা, হাসানুজ্জামান চৌধুরী, মো. ফখর উদ্দিন, সাহাব উদ্দিন চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *