মহান স্বাধীনতা দিবসে সিলেট সড়ক জোনের আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে যারা জীবন দিয়ে দেশকে স্বাধীন করে গেছেন সেই বীর শহীদের প্রতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করে আসছে সড়ক ও জনপথ। সড়ক জনপথ অধিদপ্তর সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ফজলে রব্বে বলেন, স্বাধীনতার চেতনায় উজ্জীবিত হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যেতে হবে। বাংলাদেশ আজ উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। বাংলাদেশকে বিশ্বের দরবারে উচ্চাসনে অধিষ্ঠিত করাই হবে আজকের দিনের শপথ।
তিনি আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতার চেতনাকে জাগ্রত করে রাখতে শিশু, কিশোর এবং তরুণদেরকে বীর মুক্তিযোদ্ধাদের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সম্পর্কে জানতে হবে। তবেই বীর মুক্তিযোদ্ধাদের স্বপ্ন ও বঙ্গবন্ধুর আদর্শের প্রতি প্রকৃত সম্মান প্রদর্শন করতে পারব।
মঙ্গলবার (২৬ মার্চ) বেলা ২ টায় সিলেট নগরীর তোপখানাস্থ সিলেট জোনের সভাকক্ষে সিলেট সড়ক জোনের আয়োজনে ৫৪ তম স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সিলেট সওজের নির্বাহী প্রকৌশলী আমির হোসেনের সভাপতিত্বে ও সিলেট জোনের সহকারী প্রকৌশলী খন্দকার আনিসুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদের সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. ফজলে রব্বে।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিলেট সওজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহসান উদ্দিন আহমেদ, ফেরি বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল আউয়াল, বিশ্বনাথ সড়ক উপ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মাহমুদুল হাসান, সিলেট সড়ক উপ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন।
আরো উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ অধিদপ্তর সিলেট জোন এর অতিরিক্ত প্রধান প্রকৌশলীর কার্যালয়ের উপ সহকারী প্রকৌশলী আরিফ হোসাইন, কর্মচারী ঝুমুর চৌধুরী, জাকির হোসেন, খায়রুল বাশার, মোসলেহ উদ্দিন, বেলায়েত হোসেন ভূঁইয়া, রায়হান আহমদ রাকিব, নাজমুল ইসলাম, কামরুল ইসলাম, ময়না মিয়া, শফিকুল ইসলাম, রোকন মিয়া, বাচ্চু মিয়া, মনু মিয়া ও সুজিৎ কুমার দাসসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠান শেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ দেশ ও জাতীর অগ্রগতি কামনা করে দোয়া পরিচালনা করেন তোপখানা জামে মসজিদের পেশ ঈমাম হাফেজ মোহাম্মদ আব্দুল ওয়াহিদ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *