কিশোরী মোহন বালক বিদ্যালয়ের কর্মসূচী জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের অনুপ্রেরণা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নগরীর কিশোরী মোহন বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে আজ (১৭ মার্চ) আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা পারভীনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের প্রাথমিক শিক্ষা-এর বিভাগীয় উপ-পরিচালক মোঃ জালাল উদ্দীন। সহকারী শিক্ষক শ্রাবণী ধর চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাখাওয়াত এরশেদ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল জলিল তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট প্রাথমিক শিক্ষা বিভাগের বিভাগীয় উপ-পরিচালক মোঃ জালাল উদ্দীন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের অনুপ্রেরণা। শিক্ষার্থীদেরকে জাতির পিতার দেশপ্রেম ও আদর্শে উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করতে হবে।
বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা গান, কবিতা আবৃত্তি, নৃত্য পরিবেশন করেন। এ উপলক্ষে একটি দেয়ালিকাও বের করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *