শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে: মোহাম্মদ ইব্রাহিম

দুর্নীতি দমন কমিশন সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোহাম্মদ ইব্রাহিম বলেছেন, শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। আজকের শিশুরাই আগামীর স্মার্ট বাংলাদেশের কান্ডারি। শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের ভূমিকা অপরিহার্য। একটি দূর্নীতমুক্ত রাষ্ট্র গঠনে শিক্ষার্থীদের ভূমিকা অপরিসীম। তাদেরকে ন্যায় নিষ্ঠার সাথে গড়ে তুলতে হবে।
তিনি রবিবার (১০ মার্চ) দুপুরে সিলেট জেলা পরিষদ অডিটরিয়ামে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় সিলেট এর উদ্যোগে সততা সংঘের মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তি বিতরণ ও সিলেট জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় সিলেট এর উপ পরিচালক মো. জাভেদ হাবীব এর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি লে. কর্নেল মুনির আহমদ কাদেরী (অব:), সাধারণ সম্পাদক রোটারিয়ান বেলাল আহমেদ।
অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক শাহীন ইকবাল বাবুল, সহকারি শিক্ষিকা মুক্তা আক্তার প্রমুখ। অনুষ্ঠানে সিলেট জেলার ২৬ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা বৃত্তি ও উপহারসামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *