স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার

সিলেটের অন্যতম বৃহত্তম ফুটবলের আসর ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আগামী ১মার্চ শুক্রবার বিকাল ৩টার সময় সিলেট নগরীর ৪০নং ওয়ার্ডের ইছরাব আলী হাই স্কুল ও কলেজের মাঠে অনুষ্ঠিত হবে। গ্রান্ড ফাইনালে ঢাকা দক্ষিণ ফুটবল ফাইটার্স বনাম এম কে গ্লাক্টিকো স্পোটর্স একাডেমি মোকাবেলা করবে। এই টুর্নামেন্টে জাতীয় দলের খেলোয়াড়, দেশি-বিদেশিসহ সিলেট জনপ্রিয় খেলোয়াড়দের অংশ গ্রহনে মাসব্যাপি এক ফুটবল খেলার উৎসব ছিলো।
মাসব্যাপি সিলেট বিভাগের ফুটবলের তুমুল প্রতিযোগিতার এই টুর্নামেন্টের জনপ্রিয় ফাইনাল খেলায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, দক্ষিন সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদার, ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর লিটন আহমদ, ৪১নং ওযার্ডের কাউন্সিলর কাউন্সিলর ফখরুল আলম, ৪২নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান, ইছরাব আলী হাই স্কুল ও কলেজের অধ্যক্ষ শরীফ উদ্দিন।
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশিষ্ট সমাজসেবী, মুরব্বি ও স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উপদেষ্টা আলী আজম মুকুল। ৪র্থবারের মতো এই টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সফল করার জন্য টুর্নামেন্টে পরিচালনা কমিটির সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক তালহা আহমদ ও সহ সভাপতি নাহিদ আহমদ ক্রীড়ামোদীসহ সিলেটবাসীকে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *