শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনতে ইসলামী আন্দোলনই একমাত্র ভরসা

দেশব্যাপী ইসলামী আন্দোলন বাংলাদেশের দাওয়াতি পক্ষ পালনের অংশ হিসাবে সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে সিলেটে দাওয়াতি পক্ষ ও সদস্য সংগ্রহ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারী) বেলা ২টায় নগরীর কোর্ট পয়েন্টে আনুষ্ঠানিকভাবে দাওয়াতি পক্ষ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন দেশের ক্রান্তিলগ্নে জনগণের সামনে ইসলামী আন্দোলনই একমাত্র আশার স্থান। দেশ যেখানে অন্যায় আর দুর্নীতিতে সয়লাব হয়ে গেছে। যেখানে দ্রব্যমূল্যের আকাশচুম্বী দামে মানুষ দিশেহারা। যেখানে দেশে বিনা ভোটের অবৈধ সরকার আমাদের ঘাড়ে চেপে বসে আছে। মানুষের স্বাধীনতা বলতে যেখানে কিছু নেই। যেখানে জনগণের অধিকার বলতে কিছু নেই। যেখানে মানুষ শান্তির জীবনের কথা ভাবতেও কষ্ট পায়। যেখানে মানুষ পুরোপুরি দিশেহারা সেখানে জনগণের সামনে আজ ইসলামী আন্দোলনই একমাত্র ভরসা হয়ে ইসলামী আন্দোলন কাজ করছে হিংসা প্রতিশোধ অন্যায় অবিচার আর জুলুমের বিরুদ্ধে। সত্য ন্যায় আর শান্তির দেশ গড়ার জন্য। তাই সবাই মিলে ইসলামী আন্দোলনের দাওয়াত মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য সংগঠনের সকল কর্মী সমর্থকদের আন্তরিকভাবে কাজ করতে হবে।

ইসলামী বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমেদ, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট  জেলা সভাপতি আলহাজ ফজলুল হক, সিলেট বিভাগীয় সেক্রেটারী ইসহাক আহমদ, জেলা নায়বে ছদর আব্দুল করিম, জেলা সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ মিয়া, হানিফ খন্দকার, ইসলামী আন্দোলন সিলেট  মহানগর প্রচার সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনি, মহানগর দপ্তর সম্পাদক মোঃ জাবেদ আহমদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, জেলা প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা সোলেমান শাহী, ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগর সভাপতি মোঃ জাকির হোসাইন, শ্রমিক আন্দোলন মহানগর সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, ছাত্র আন্দোলন জেলা সাধারণ সম্পাদক আলবাবুল হক চৌধুরী সহ জেলা মহানগর নেতৃবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *