মানুষ হিসেবে মানুষের সেবা করার মনোভাব থেকেই রোটারিয়ানরা কাজ করে

রোটারিয়ানরা সব সময় আর্তমানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোনো প্রতিদান নয়, মানুষ হিসেবে মানুষের সেবা করার মনোভাব থেকেই রোটারিয়ানরা কাজ করে থাকেন।

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জনপ্রতিনিধি, সাংবাদিক, ডাক্তার, ব্যবসায়ী ও নারী উদ্যোক্তাসহ ৫জন বিশিষ্ট ব্যক্তিকে ভোকেশনাল এক্সেলেন্সি এ্যাওয়ার্ড প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে জনতা ব্যাংকের সদ্য অবসর প্রাপ্ত এজিএম আব্দুল ওয়াদুদ একথা বলেন।

শনিবার {০৩.০২.২০২৪) রাতে নগরীর একটি চাইনিজ রেষ্টুরেন্ট ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আফসার উদ্দিন আহমদ পিএইচএফ এর সভাপতিত্বে ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মনসর আহমদ পি এইচ এফ এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুর রহমান আর এফ এস এম, রোটারিয়ান পি পি মো: সিদ্দিকুর রহমান পিএইচএফ,  রোটারিয়ান পি পি হুমায়ুন ইসলাম কামাল আরএফএসএম, রোটারিয়ান পি পি মো: আবুল বাশার পিএইচএফ, রোটারিয়ান পি পি মো নজরুল ইসলাম পিএইচএফ, রোটারিয়ান পি পি জিয়াউল হক এমপিএইচএফ, রোটারিয়ান পি পি মো আব্দুল মুকিত আরএফএসএম, রোটারিয়ান পি পি সাব্বির আহমদ আরএফএসএম, রোটারিয়ান পি পি এম এ রহিম আরএফএসএম, রোটারিয়ান পি পি ইঞ্জিনিয়ার মো রুহুল আলম আরএফএইচএম, রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী আরএফএসএম, অসীম ধর্মজিত সিনহা আরএফএসএম, রোটারিয়ান মো: ইমদাদ হোসাইন আরএফএসএম, রোটারিয়ান মুহাম্মদ আমিরুল ইসলাম আরএফএসএম, রোটারিয়ান শিশির রঞ্জন সরকার আরএফএসএম প্রমুখ।
উল্লেখ্য সাংবাদিকতায় অবদানের জন্য প্রবীন সাংবাদিক দৈনিক উত্তরপূর্ব নির্বাহী সম্পাদক তাপস দাস পুরকায়স্থ, ব্যবসায়ী ও উদ্যোক্তা আলিমুস সাদাত, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান রোটারিয়ান মনজুর কাদির শাফি চৌধুরী (এলিম), নারী উদ্যোক্তা কুমকুম হাজেরা মারুফা ও শিক্ষায় সাব্বির আহমদ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *