সার্বজনীন শারদীয় দূর্গোৎসব নির্বিঘ্নে পালনে সরকার অত্যন্ত আন্তরিক : ইউএনও দক্ষিণ সুরমা

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি রায় বলেছেন, সার্বজনীন শারদীয় দূর্গোৎসব নির্বিঘ্নে পালনে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিক। সরকারি নির্দেশনা অনুযায়ী বিভাগীয়, জেলা ও উপজেলা প্রশাসনও এ ব্যাপারে অত্যন্ত সচেতন। সকলের সম্মিলিত সহযোগিতায় আমরা উৎসবমূখর পরিবেশে এ অনুষ্ঠান আয়োজনে নিজ নিজ অবস্থান থেকে যথাযথ দায়িত্ব পালন করে যাবো।

তিনি প্রতিটি পূজামন্ডপকে সরকারি নির্দেশনাসমুহ অবগত করে বলেন, নির্দেশনাগুলো যেন যথাযথভাবে পালন করা হয় সেদিকে সংশ্লিষ্টদের ভূমিকা পালন করতে হবে।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলছিলেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ্র সুত্রধরের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে অংশ নেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র দক্ষিণ সুরমা থানার ওসি মো. শামসুদ্দোহা পিপিএম, মোগলাবাজার থানা’র ওসি (তদন্ত) হারুনুর রশীদ, দাউদপুর ইউপি চেয়ারম্যান মো. আতিকুল হক, তেতলী ইউপি চেয়ারম্যান ওলিউর রহমান, কামালবাজার ইউপি চেয়ারম্যান একরাম হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, উপজেলা আনসার কর্মকর্তা লাইজু আক্তার, সিলেট জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক শৈলেন কর সহ ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুৎসহ উপজেলা প্রশাসনের প্রতিটি দফতরের কর্মকর্তারা।

সভায় উপজেলার প্রতিটি পূজামন্ডপের দায়িত্বপ্রাপ্ত নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *