ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টপকালেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক:  বলিপাড়ার বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কাছে হেরে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। জনপ্রিয়তার নিরিখে ক্যাটরিনাই সবার ওপরে।

সম্প্রতি হোয়াটসঅ্যাপে একটি নতুন ফিচারের সংযোজন হয়েছে। সেটি হোয়াটসঅ্যাপ চ্যানেল।

সেখানেই সবাইকে ছাড়িয়ে গেছেন ক্যাটরিনা। মাত্র কয়েক দিনেই ১৫ মিলিয়ন অর্থাৎ প্রায় দেড় কোটি অনুরাগী যুক্ত হয়েছেন তার চ্যানেলে।

দ্বিতীয় স্থানেই রয়েছেন মার্ক জুকারবার্গ তার অনুরাগী সংখ্যা প্রায় এক কোটি। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুরাগী সংখ্যা অভিনেত্রীর প্রায় অর্ধেক। প্রায় ৭৭ লাখ অনুরাগী যুক্ত হয়েছেন প্রধানমন্ত্রীর চ্যানেলে।

২০০৩ সালে ‘বুম’ ছবির মাধ্যমে বিনোদনের জগতে পা রাখেন ক্যাট। তার পর কেটে গেছে ২০ বছর। এতদিনের কর্মজীবনে একাধিক ওঠাপড়া প্রত্যক্ষ করেছেন ক্যাট। কম চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে যেতে হয়নি তাকে।

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় অভিনেত্রী তিনি। শুধু হোয়াটসঅ্যাপ চ্যানেল নয়, ইনস্টাগ্রামে তার অনুরাগী সংখ্যা প্রায় ৭৭ মিলিয়ন। যদিও এই দিকে অবশ্য আলিয়া ভাট ও প্রিয়াংকা চোপড়া এগিয়ে ক্যাটরিনার তুলনায়।

তবে হোয়াটসঅ্যাপ চ্যানেলে সবাইকে পেছনে ফেলে দিয়েছেন অভিনেত্রী। ক্যাটরিনা ছাড়াও যেসব ভারতীয় তারকা রয়েছেন এই সামাজিকমাধ্যমে, তারা হলেন— অক্ষয় কুমার, সানি লিওন।

মাস কয়েক ধরেই নিজেকে অন্তরালে রেখেছেন ক্যাটরিনা। শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’-এর কারণেই নাকি নিজেকে সামনে আনতে চাইছেন না অভিনেত্রী।

এ ছাড়া খুব শিগগির ‘মেরি ক্রিসমাস’ ছবির মাধ্যমে দ্বিভাষিক ছবিতে অভিষেক ঘটবে তার। ছবিটি হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে।

সূত্র: আনন্দ বাজার

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *