নওয়াজ শরিফ প্রতিশোধে বিশ্বাস করেন না: ইসহাক দার

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক: পাকিস্তানের সাবেক অর্থমন্ত্রী ইসহাক দার বলেছেন, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) সুপ্রিমো নওয়াজ শরিফ প্রতিশোধ বা প্রতিহিংসায় বিশ্বাস করেন না। তার ওপর যারা অন্যায় করেছেন, তাদের বিষয় তিনি আল্লাহর ওপর ছেড়ে দিয়েছেন।

২০১৭ সালে নওয়াজ শরিফকে ক্ষমতাচ্যুত করার পেছনে যারা কলকাঠি নেড়েছেন, তাদের প্রসঙ্গে এসব কথা বলেন সাবেক অর্থমন্ত্রী। ওই সময় পিএমএল-এন প্রধানকে অন্যায়ভাবে ক্ষমতা থেকে সরানো এবং তার প্রতি প্রতিহিংসামূলক ব্যবহার করা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

জিও নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, লন্ডনে নওয়াজ শরিফের অস্থায়ী দলীয় কার্যালয়ের বাইরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন সাবেক পাক অর্থমন্ত্রী।

দার বলেন, পিএমএল-এন সুপ্রিমো প্রতিশোধে বিশ্বাস করেন না এবং দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে, পাকিস্তানকে অর্থনীতি এবং উন্নয়নের দিকে মনোযোগ দিয়ে এগিয়ে যেতে হবে।

পাকিস্তানি সংবাদমাধ্যমটি বলছে, এই প্রতিবেদক দারকে সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) কামার জাভেদ বাজওয়া এবং ইন্টার-সার্ভিস ইন্টেলিজেন্স (আইএসআই) সাবেক ডিরেক্টর জেনারেল লেফটেন্যান্ট জেনারেল (অব.) ফয়েজ হামিদ, পানামা বিচারকদের বিষয়ে জিজ্ঞাসা করেছিলেন।

এ ছাড়া পাকিস্তানের সাবেক প্রধান বিচারপতি সাকিব নিসার এবং আসিফ সাইদ খোসা, আজমত সাঈদ শেখ, ইজাজুল আহসানসহ অন্যদের বিষয়েও জিজ্ঞাসা করেন ওই সাংবাদিক, যারা ২০১৭ সালে শরিফকে ক্ষমতাচ্যুত করতে মুখ্য ভূমিকা রাখেন। এর পরই ইমরান খানকে ক্ষমতায় নিয়ে আসা হয় বলে অভিযোগ রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *