সবাইকে শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসাবে কাজ করতে হবে: ভিপি শামীম

সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি বলেছেন, অতীতে বারবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হয়েছে। ঘাতকের বোমা বা বুলেট খুঁজে বেড়িয়েছে তার বুক। কিন্তু আল্লাহর অশেষ রহমত আর দেশের মানুষের অকৃত্রিম ভালোবাসার কাছে সব ষড়যন্ত্র হার মানতে বাধ্য হয়েছে।

তিনি বলেন, তাঁর জীবন সবসময় ঝুঁকির মধ্যে থাকলেও আল্লাহর দয়া আর ১৭ কোটি মানুষের ভালোবাসাই তাকে রক্ষা করবে। বাংলার মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য শেখ হাসিনার বিকল্প কোনো নেতৃত্ব নেই। তাই তার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

ভিপি শামীম গতকাল শুক্রবার বিকেলে সিলেট জেলার গোয়াইনঘাটের ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় তিনি আরও বলেন, সিলেটের মাটি সবসময়ই নৌকা ও আওয়ামী লীগের ঘাঁটি। আর যুবলীগ শেখ হাসিনার নীতি ও আদর্শ বাস্তবায়নে সারাদেশে ঐক্যবদ্ধভাবে কাজ করছে। সিলেট জেলা যুবলীগে এখন প্রাণের সঞ্চার  হয়েছে। তবে তৃণমূল পর্যায়ে দলের ভিত আরও মজবুত করার সুযোগ আছে। সেই সুযোগকে কাজে লাগিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে শেখ হাসিনার একজন আদর্শ সৈনিক হিসাবে কাজ করতে হবে।

গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আছলাম।

গোয়াইনঘাট উপজেলা যুবলীগ আয়োজিত এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, বঙ্গবন্ধু ফাউেন্ডেশনের সিলেট জেলা শাখার সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সামছুল আলম,সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি মনোজ কাপালি মিন্টু, সুজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা , দপ্তর সম্পাদক সাজলু লস্কর, উপ দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ, সহ সম্পাদক মহি উদ্দিন মহি, রাজিব আহমদ চৌধুরী, শাহিদুর রহমান শাহেদ, সদস্য শামিম খান, মামুন পারভেজ, মো সাইদুল ইসলাম, রাসেল আহমদ, রুনেল আহমদ, এড রাশেদ পারভেজ লাভলু।

গোয়াইনঘাট উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সদস্য নজরুল ইসলাম,গোলাম কিবরিয়া রাসেল,জিয়াউল ইসলাম চৌধুরী,মুজিবুর রহমান,জুবের আহমদ, ছালেহ আহমদ, পূর্ব জাফলং ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *