ডিবির কাছে ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দিলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : ফেসবুক ও ইউটিউবে কুরুচিপূর্ণ এবং অপমানজনক মন্তব্য করে ভিডিও বানিয়ে ছড়ানোর অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) এবং ডিবি অফিসে লিখিত অভিযোগ দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

রোববার দুপুরে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা কার্যালয় ও সন্ধ্যায় ভাটারা থানায় জিডি করেন তিনি। দুই জায়গা থেকেই অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

তিনি গণমাধ্যমকে বলেন, আমি দুপুরে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদের কার্যালয়ে গিয়েছিলাম। তিনি আমাকে আশ্বাস দিয়ে বলেছেন, দ্রুতই এসব অভিযুক্তকে আইনের আওতায় আনা হবে।

অপু বিশ্বাস বলেন, দেড়-দুই বছর ধরে আমার বিরুদ্ধে ইউটিউবে ভিডিও বানিয়ে এবং ফেসবুকে নানা ধরনের মানহানিকর, অপমানজনক মন্তব্য করে যাচ্ছে অনেকেই। এতে সামাজিক ও পারিবারিকভাবে সম্মান নষ্ট হচ্ছে আমার।

এ চিত্রনায়িকা আরও বলেন, আমাকে নিয়ে যারা ফেসবুক ও ইউটিউবে কুরুচিপূর্ণ এবং অপমানজনক কাজের সঙ্গে জড়িত, তাদের কয়েকটি লিংক সংগ্রহ করেছিলাম। তার মধ্যে থেকে মোট চারজনের চারটি লিংক সংযুক্ত করে থানা ও ডিবি অফিসে লিখিত দিয়েছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *