৩ কোটিতে রোনালদোর সঙ্গে আল নাসেরে খেলবেন সাদিও মানে

স্পোর্টস ডেস্ক :পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে সৌদি আরবের ক্লাব আল নাসেরে বছরে ৩ কোটি ইউরোতে খেলবেন সাদিও মানে।

সৌদি ক্লাবটির সঙ্গে ৩ বছরের চুক্তি করেছেন সেনেগালের মুসলিম তারকা ফুটবলার সাদিও মানে। তার হাতে ক্লাবের ১০ নম্বর জার্সি তুলে দেওয়া হয়েছে।

সাদিও মানে ৩ কোটি পেলেও রোনালদো বছরে পারিশ্রমিক পাবেন ৪ কোটি ইউরো।

সেনেগালের তারকা সাদিও মানে লিভারপুলের হয়ে সম্ভাব্য সব ট্রফিই জিতেছেন। ২০২২ সালে রবার্ট লেভানডোভস্কির পরিবর্তে বায়ার্ন মিউনিখে যোগ দেন তিনি; কিন্তু চোটের কারণে বায়ার্নের হয়ে প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি সাদিও মানে।

বায়ার্নের হয়ে লিগ শিরোপা জিতেন সাদিও মানে। পুরো মৌসুমে ৩৮ ম্যাচ খেলে করেছেন মাত্র ১২ গোল। জিতেছেন আফ্রিকার বর্ষসেরা ফুটবলারের খেতাব ও আফ্রিকান কাপ অব নেশন্স। ইনজুরির কারণে সবশেষ কাতার বিশ্বকাপও খেলতে পারেননি।

সাদিও মানে ৩ বছরের চুক্তিতে বায়ার্নে যোগ দিয়েছিলেন। চুক্তি শেষ হওয়ার দুই বছর আগেই বিদায় নেন ৩১ বছর বয়সি তারকা।

বায়ার্ন থেকে বিদায় বেলায় স্কাই জার্মানিকে সাদিও মানে জানান, বায়ার্ন থেকে চলে যাওয়াটা আমাকে যন্ত্রণা দিচ্ছে। আমি এভাবে বায়ার্ন থেকে বিদায় নিতে চাইনি।

সৌদির ক্লাব আল নাসেরে অংশ নিতে তর সইছে না জানিয়ে সাদিও মানে বলেন, আপনাদের ক্লাবের অংশ হতে পেরে আমি সত্যিই গর্বিত। আপনাদের দেখতে তর সইছে না আমার।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *