এশিয়া কাপের দল ঘোষণা কবে, জানালেন পাপন

স্পোর্টস ডেস্ক:  চলতি মাসে (৩০ আগস্ট) পাকিস্তানে শুরু হবে এশিয়া কাপ। এশিয়ার এই সবচেয়ে বড় টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য ইতোমধ্যে মিরপুরে অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে।

তবে এশিয়া কাপের চূড়ান্ত দল কবে ঘোষণা করা হবে, জানতে চাইলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমকে বলেন, কোচ দেশে ফিরুক, এশিয়া কাপের অধিনায়ক ঠিক হোক, তারপর দল ঘোষণা হবে। তামিমের সঙ্গে আগে কথা বলতে হবে। তামিম যদি এশিয়া কাপ খেলে, তাহলে তো আর সমস্যা নেই। তামিম আছে, কোচ আছে; ওরা বসে স্কোয়াড দিক।

বিসিবি সভাপতি আরও বলেন, এশিয়া কাপের প্লেয়িং একাদশ পেয়ে গেলে সাপোর্টিভ স্টাফ এবং এক্সট্রা প্লেয়ার দেব। ওদের (তামিম ইকবাল-হাথুরুসিংহের) সঙ্গে কথা না বলে কিছু বলা কঠিন। আমাদের কাছে খেলোয়াড়দের তালিকা আছে। ওখান থেকে তারা কাকে নির্বাচন করবে না করবে, ওরা এলে বলতে পারব। এছাড়া আমাদের কিছু বলার উপায় নেই।

এক প্রশ্নের জবাবে পাপন বলেন, কোচ মনে হয় ৮ আগস্ট আসবে। তারপর বোঝা যাবে। ক্যাপ্টেনের ব্যাপারটা জানতে হবে। এখনো অনেক বাকি। ওদের (তামিম-হাথুরু) সঙ্গে কথা না বলে একটা স্কোয়াড করে দিলে তো হবে না। দল নির্বাচনে ক্যাপ্টেনের সবচেয়ে বড় ভূমিকা থাকে। কোচ আছে, তার কথাও শুনতে হবে। তারপর খেলোয়াড়দের তালিকা তৈরি করতে হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *