ন্যাব কার্যালয়ে হাজির হলেন ইমরান খান

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক: আলোচিত আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে পাকিস্তানের দুর্নীতি দমন সংস্থা ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর (ন্যাব) সদর দপ্তরে হাজির হয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই ইনসাফের চেয়ারম্যান ইমরান খান।

মঙ্গলবার ন্যাশনাল অ্যাকউন্টিবিলিটি ব্যুরোর মূল কার্যালয়ে হাজির হয়েছেন তিনি। ইসলমাবাদ হাইকোর্টের নির্দেশে জামিনে থাকা ইমরান খানকে তলব করে গত ২০ মে সমন জারি করেছিল ন্যাব। সেখানে ২৩ মে দুপুরে রাওয়ালপিন্ডি শহরে ন্যাবের সদর দপ্তরে হাজির হতে বলা হয়েছিল পিটিআই চেয়ারম্যানকে।

পিটিআইয়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করা এক ভিডিওতে দেখা গেছে, ইমরান খানের আগমনকে ঘিরে ন্যাব কার্যালয় ও তার আশপাশের এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর আগে গত ৯ মে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় ইসলামাবাদ হাইকোর্ট থেকে গ্রেফতার করা হয়েছিল ইমরান খানকে। পিটিআই চেয়ারম্যানকে এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গত ১ মে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল ন্যাব।

এদিকে ইমরান খানের স্ত্রী বুশরা বিবি ১৯ কোটি পাউন্ড বন্ডের বিনিময়ে জামিন পেয়েছেন। মঙ্গলবার ইসলামাবাদের একটি আদালত থেকে সুরক্ষামূলক এই জামিন পেয়েছেন বুশরা বিবি।

এ সময় দুর্নীতির কয়েকটি মামলায় জামিন পেতে আদালতে যাওয়া ইমরান খানকে তার স্ত্রীর সঙ্গে আদালতে দেখা গেছে।

দুর্নীতিরোধী ও জবাবদিহিমূলক আদালতের বিচারক মুহাম্মদ বশির ৩১ মে পর্যন্ত সাবেক ফার্স্ট লেডির জামিন মঞ্জুর করেছেন।

তদন্ত কর্মকর্তাকে (আইও) নোটিশ দেওয়ার আগে জামিন বন্ডের অর্থ নিশ্চিত করার জন্যে বুশরা বিবির সইও নিয়েছেন বিচারক।

 

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *