শাহবাজ শরীফের কাছে যেসব প্রশ্নের উত্তর চেয়েছেন ইমরান খান

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খানকে গ্রেফতার করেছে দেশটির দুর্নীতিবিরোধী সংস্থা ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)।

জিও নিউজ জানিয়েছে, মঙ্গলবার ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে সাবেক এই প্রধানমন্ত্রীকে গ্রেফতার করেছে পাকিস্তানি রেঞ্জার্সের সদস্যরা।

এর আগে টুইটারে দেওয়া এক পোস্টে দেশটির বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের কাছে কয়েকটি প্রশ্ন ছুড়েছেন ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া এ তারকা।

ইমরান খান বলেন, আমাকে দুইবার প্রাণঘাতি হামলার টার্গেট করা হয়েছে, আমি কি শাহবাজ শরীফের কাছে কিছু প্রশ্ন রাখার সাহস করতে পারি?

প্রশ্ন রেখে তিনি বলেন, একজন পাকিস্তানি হিসেবে আমার কি এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের নাম বলার অধিকার আছে?কেন আমাকে মামলা নথিভুক্ত করার সাংবিধানিক ও আইনি অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে?

ইমরান খান বলেন, শাহবাজ শরীফ যদি এসব প্রশ্নের সত্যিকারের উত্তর দিতে পারেন, তাহলে সবই আইনের ঊর্ধ্বে একজন ক্ষমতাধর ব্যক্তি ও তার সহযোগীদের পরিচয় প্রকাশ করবে।

টুইটে সাবেক এ প্রধানমন্ত্রী আরও বলেন, সময় এসেছে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার যে পাকিস্তানে জঙ্গলের আইন চলছে, যেখানে ‘লাঠি যার মহিষ তার’ এই নীতি চলছে।

এদিন ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে রেঞ্জার্সের সদস্যরা গ্রেফতার করে। যেখানে তিনি (খান) তার বিরুদ্ধে নথিভুক্ত একাধিক এফআইআরের বিষয়ে জামিন চাইতে গিয়েছিলেন। আল-কাদির ট্রাস্ট মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, গ্রেফতারের পর সাবেক প্রধানমন্ত্রীকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একটি কালো ভিগো গাড়িতে করে নিয়ে গেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *