মেসির খারাপ সময় নিয়ে যে আনন্দঘন স্ট্যাটাস দিলেন রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক :

সময়টা ভালো যাচ্ছে না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির। রয়েছে নানামুখী চাপে। চলতি মৌসুম শেষে ছাড়ছেন পিএসজি। পরবর্তী গন্তব্যও ঠিক হয়নি এখন পর্যন্ত। এরই মধ্যে ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব সফর করে পড়েছেন পিএসজির দুই সপ্তাহের নিষেধাজ্ঞায়।

অবশ্য এ ঘটনার জন্য ক্লাব এবং ক্লাস সতীর্থদের কাছে এক ভিডিওবার্তায় ক্ষমাও চেয়েছেন মেসি। ক্লাব কর্তৃপক্ষের ওপর ছেড়ে দিয়েছেন সিদ্ধান্ত। মেসির এমন এলোমেলো পরিস্থিতিতে তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একটি পোস্ট করেছেন।

সময়টা ভালো যাচ্ছে না পর্তুগিজ সুপারস্টারেরও। আল নাসর ক্লাবের বাজে ফর্মে রয়েছেন তিনি। ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে বড় অঙ্কের বেতনে সৌদি আরবের ক্লাবটিতে যাওয়ার বিষয়টি অনেকেই ভালোভাবে নেননি। এর পর নতুন যাত্রায় তার সময়টা ভরপুর উত্থান-পতনে। দুটি লিগ শিরোপা হাতছাড়া হওয়ার পর একমাত্র ভরসা প্রো লিগের শীর্ষস্থান হারিয়েছে তার ক্লাব আল নাসর।

ক্লাব-ফুটবলীয় অঞ্চল পরিবর্তন করায় এখন আর মেসি-রোনাল্ডোর দ্বৈরথ দেখা যায় না। তুই চিরপ্রতিদ্বন্দ্বীও মুখোমুখি হন না। বিশেষ কোনো ম্যাচ ছাড়া সাক্ষাতের সুযোগও নেই।

তবে গুঞ্জন উঠেছে— আবারও দ্বৈরথ দেখা মিলতে পারে মেসি-রোনাল্ডোর। কারণ সৌদি আরবের ক্লাব আল হিলাল কিংবা অন্য কোনো ক্লাব মেসিকে কেনার চেষ্টা চালাচ্ছে।

এদিকে মেসির এমন সময় রোনাল্ডোর এক পোস্টের বিষয় সামনে টেনে আনলেন ভক্তরা। শুক্রবার রাতে অনুমতি ছাড়া সৌদির পর্যটন দূতের ভূমিকায় সফরের জন্য ক্ষমা চেয়ে ভিডিওবার্তা দিয়েছেন মেসি।

ওই সময় নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন সিআর সেভেনও। কিন্তু সেটি ঠিক এলএমটেনকে উদ্দেশ্য করে দেওয়া বলে ধরে নেওয়া যাচ্ছে না। তবে ক্যাপশনটা যেন এমন— মেসির কঠিন সময়ে, স্বস্তিতে আছেন রোনাল্ডো। পরিবারের সঙ্গে পর্যটন স্পটে সময় কাটানোর কয়েকটি ছবি দিয়েছেন এ পর্তুগিজ তারকা। যার ক্যাপশনে তিনি লেখেন— ‘হ্যাপি ফ্যামিলি মোমেন্টস।’

ঠিক মেসিকে উদ্দেশ্য করে এই পোস্ট না করলেও রোনাল্ডোর পারিবারিক ঝামেলা নিয়ে তোলা গুঞ্জনের জবাবও হতে পারে এটি! সাম্প্রতিক সময়ে বান্ধবী জর্জিনার সঙ্গে আল নাসর তারকার সম্পর্ক ঠিক যাচ্ছে না বলে জোর শোরগোল ওঠে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *