১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সৈয়দ তৌফিকুল হাদী’র নির্বাচনী মতবিনিময় সভা

আসন্ন সিসিক নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সৈয়দ তৌফিকুল হাদী বলেছেন, আমি জনগণের মনোনীত প্রার্থী। তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা। বিগত দিনেও এলাকার জনগণ আমার পাশে ছিলেন এবং আগামি দিনগুলোতেও সবাইকে পাশে চাই।
তিনি এলাকার সর্বসাধারণের বিভিন্ন প্রশ্ন ও মতামত শুনেন এবং আবারো নির্বাচিত হলে তা পূরণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাবেন বলেও সকলকে আশ্বস্ত করেন।
তিনি বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত ৮টায় নগরীর দরগা মহল্লা এলাকায় ১নং ওয়ার্ডবাসীর উদ্যোগে ২১ জুন আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ওয়ার্ডবাসীর সাথে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
পায়রা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি এডভোকেট মাহমুদুল হক মাছুম এর সভাপতিত্বে ও নজির হোসেনর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন পায়রা সমাজ কল্যান সংস্থার উপদেষ্টা সাদিক মিয়া।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পায়রা সমাজ কল্যান সংস্থার উপদেষ্টা জাফর সাদেক, পুরাতন মেডিকেলের পক্ষে জাকির হোসেন মজুমদার, পায়রা সমাজ কল্যান সংস্থার সহ সভাপতি জাহাঙ্গীর আহমদ, দরগা বাজার সমিতির সাধারণ সম্পাদক ও পায়রা সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুদু, অর্ণব সমাজ কল্যানের এহিয়া আহমদ, ছাত্রনেতা আবুল মোনতাসের চৌধুরী সাব্বিহ কাওসান মাহমুদ সুমন, দরগা বাজার ব্যবসায়ী সমিতি লুৎফুর রহমান লিলু।
এসময় উপস্থিত ছিলেন তৈয়বুর রহমান, আব্দুল মতিন, আব্দুর রাজ্জাক ছোটন মিয়া, মো. দুলাল আহমদ মাসুম আহমদ, সৈয়দ খিজির আহমদ, সৈয়দ সাব্বির আহমদ মো. জাহাঙ্গীর আহমদ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন মো. আজমল আলী। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *